বোয়ালখালী হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক সুমন দে এর বিরুদ্ধে অপপ্রচার।



                                               সুমন দের ফেসবুক পোস্ট তুলে ধরা হলো


 আমার সকল সুহৃদ, শুভানুধ্যায়ী, সহপাঠী এবং মার প্রাণ‌প্রিয় সংগঠ‌ন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ও বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সকল সদস্য/সদস্যা বৃন্দদের সদয় অবগ‌তি ও অত্যন্ত দুঃখ ও প‌রিতা‌পের স‌হিত জানা‌চ্ছি যে, বিগত ২৮/০৫/২০১৬/ সালে আমি ইউপি নির্বাচনে সদস্য পদে প্রতিদন্ধীতা করেছি আজ তার চার বছর পূর্ন্ন হলো।আগামী ২০২১ সালের নির্বাচনকে সামনে রেখে বেশ কিছু‌দিন ধ‌রে কতিপয় কিছু অমানুষ, কুলাঙ্গার, এলাকার চি‌হ্নিত দালাল মার বিরু‌দ্ধে #জয়_দে নামক ফেইক ই‌ডি থে‌কে মাকে সামা‌জিকভা‌বে হেয় প্র‌তিপন্ন করার মান‌সে এবং মার উপর ইর্ষা‌ন্বিত হ‌য়ে অামার ছ‌বি সম্ব‌লিতসহকা‌রে মার নামে বি‌ভিন্ন ‌জে বা‌জে কথাবার্তা কু মন্তব্য ক‌রে যা‌চ্ছে।
এবং তার কিছু সহযোগীরা তা শেয়ার এবং বাজে মনত্ব্য করে যাচ্ছে।
যা মার ব্যা‌ক্তি ই‌মেজ এবং সাংগঠ‌নিক ই‌মেজ এমন‌কি সামা‌জিকভাবে ভাবমূ‌র্তি ক্ষুণ্ন হ‌চ্ছে। ‌মি দৃঢ়তার সা‌থে বল‌তে চাই? মি কখনও অন্যায়ের কা‌ছে মাথা নত ক‌রি নাই, ভ‌বিষ্য‌তেও করব না। এ‌তে যত বাধা বিপ‌ত্তি সুক না কেন?
 আ‌মি ‌জ্যৈষ্ঠপুরা ৯নং ওয়া‌র্ডের তথাক‌থিত দালাল, ভূ‌মিদস্যু, ধান্ধাবাজ, মাদকসম্রাট ও তাদের সহচর‌দের অ‌নৈ‌তিক কর্মকাণ্ড, অসামা‌জিক কার্যকলা‌পের বিরু‌দ্ধে সবসময় নিজের আইডি থেকে প্রতিবাদ করি।
 আ‌মি এলাকার জনগ‌ণের স্বা‌র্থে কাজ ক‌রি।
 আ‌মি সবসময় এলাকায় অ‌নৈ‌তিক কর্মকাণ্ড এবং অসামা‌জিক কর্মকা‌ণ্ডের বিরু‌দ্ধে সোচ্চার ছিলাম এবং ভ‌বিষ্য‌তেও থাকব। তথাক‌থিত দালাল, ধান্ধাবাজ, মাদক সম্রাট, ভূ‌মিদস্যু, কুলাঙ্গার‌দের অ‌নৈ‌তিক ও অসামা‌জিক কর্মকা‌ন্ড যোগা‌যোগ মাধ্যম পেইজ বু‌কে তু‌লে ধ‌রে তা‌দের অ‌নৈ‌তিক কর্মকা‌ণ্ডের বিরু‌দ্ধে জোরা‌লো ভূ‌মিকা রে‌খে জনমত সৃ‌ষ্টি করায় মার ওপর ক্রোধা‌ন্বিত হ‌য়ে মাকে সামাজিকভা‌বে হেয় প্র‌তিপন্ন করার মান‌সে #জয়_দে নামক ফেইক ‌ই‌ডি বি‌ভিন্ন ‌জে বা‌জে কুমন্তব্য ক‌রে যা‌চ্ছে। ‌মার না‌মে যে অপপ্রচার করা হ‌চ্ছে তা সম্পূর্ণ মিথ্যা, বা‌নোয়াট, ভি‌ত্তিহীন। ‌মা‌কে নি‌য়ে যে নোংরা মন্তব্য করা হ‌চ্ছে তার উত্ত‌রে অা‌মি বল‌তে চাই? ‌‌মি একজন প্র‌তি‌ষ্ঠিত ব্যবসায়ী।
চট্টগ্রাম মহানগ‌রের স্বনামধন্য এক‌টি মা‌র্কে‌টে অামার ব্যবসা প্র‌তিষ্ঠান।
কিন্তু তথাক‌থিত দালা‌লের কথায় ম‌নে হয়, চট্টগ্রা‌মের স্বনামধন্য মার্কে‌টে অামার ব্যবসা প্রতিষ্ঠান হওয়া‌তে তার গা‌য়ে বড্ড বে‌শি গাত্রদাহ শুরু হ‌য়ে‌ছে। এমন কি অামার সাংগঠ‌নিক পদ নি‌য়েও ‌জে বা‌জে মন্তব্য ক‌রে‌ছে যা পাগ‌লের প্রলাপ মাত্র। ‌মি কে? কি বা ‌মার প‌রিচয়? কি ‌মার যোগ্যতা তা সম্পূর্ণ ‌জে‌নেই সাংগঠ‌নিক প‌দে ‌মা‌কে নিযুক্ত করা হ‌য়ে‌ছে। ‌মার সম্প‌র্কে জে‌নে শু‌নে বু‌ঝে ‌মাকে উক্ত পদে নিযুক্ত ক‌রে‌ছেন অতএব এটাও পাগ‌লের প্রলাপ ছাড়া অার কিছু নয়। এবার ‌সি খেলার মা‌ঠের প্র‌তি‌যোগীর লে‌বেল প্রস‌ঙ্গে: জয় দে নামক ফেইক ‌ই‌ডি থে‌কে এমন একটা কথার উদ্ধৃ‌ত্তি দি‌য়ে‌ছে। সে কথার উ‌দ্দে‌শ্যে বল‌তে চাই? ফেইক ‌ই‌ডি থে‌কে এসব খেলা না খে‌লে, সরাস‌রি সামনা সাম‌নি এ‌সে কোন জায়গা কোন খেলার মা‌ঠ থে‌কে লে‌বেল বজায় রে‌খে খেলা কর‌তে চাই? সেটা বল‌লে ভা‌লো হয়। কারণ ‌মিও খেল‌তে প্রস্তুত ‌ছি।
জয় দে নামক ফেইক ‌ই‌ডি থে‌কে অামার বিরু‌দ্ধে ‌নিত উ‌দ্দেশ্য প্র‌ণো‌দিত মিথ্যা, বিভ্রা‌ন্তিমূলক অপপ্রচারের বিরু‌দ্ধে সবাই‌কে সজাগ থাকার জন্য বিনীতভা‌বে অনু‌রোধ জানা‌চ্ছি এবং ‌গামী ২/১ দি‌নের ম‌ধ্যে উক্ত ফেইক ‌ই‌ডির বিরু‌দ্ধে ‌ইনানুগ ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ ক‌রে‌ছি।

Post a Comment

0 Comments