ঐতিহাসিক রামকুট মন্দিরে ১০০ ফুট রাম দেবতার ভাস্কর্য নির্মানের প্রস্তাব কক্সবাজার হিন্দু যুব পরিষদ


নিজস্ব প্রতিনিধি: জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবর্ষ উদযাপন উপলক্ষে দেশব্যাপি বৃক্ষরোপন কর্মসূচী বাস্তবায়নের নিরিখে বাংলাদেশ হিন্দু যুব পরিষদ,কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক কক্সবাজার হিন্দু যুব পরিষদের উদ্যোগে ঐতিহাসিক রামকুট তীর্থধামে বৃক্ষরোপন ও চারা বিতরণের কর্মসূচী পালন করা হয়েছে। সভায় সুমন চক্রবর্তী (পাইলট) এর সভাপতিত্বে, বি এস অপু শর্মা ও জ্যোতি মল্লিক বাবুর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু আইনজীবী পরিষদের সম্মানীত সভাপতি ও বাংলাদেশ হিন্দু পরিষদ, কেন্দ্রীয় কমিটির মুখপাত্র এডভোকেট সুমন কুমার রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামু উপজেলা পূজা উদযাপন পরিষদের সম্মানীত সভাপতি বাবু তপন মল্লিক।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা হিন্দু যুব পরিষদের সমন্বয়ক বাবু রনতোষ দত্ত।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সনাতন-রামু সংগঠণের সম্মানীত সভাপতি বাবু শিবু প্রসাদ দে।এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিল দোলন ধর, বিধান বৈদ্য, প্রদীপ শর্মা,পলাশ দে, লিটন শর্মা, অনিক চৌধুরী, জেমস্ শর্মা, অভি, অরো অনেকে। আলোচনা সভায় সভার সভাপতি সুমন চক্রবর্তী পাইলট ১০০ফুট রাম দেবতার ভাস্কর্য নির্মানের জন্য বাংলাদেশ হিন্দু পরিষদের মুখপাত্রের নিকট প্রস্তাবনা প্রদান করাহয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত বাংলাদেশ হিন্দু আইনজীবী পরিষদের সম্মানীত সভাপতি ও বাংলাদেশ হিন্দু পরিষদ, কেন্দ্রীয় কমিটির মুখপাত্র এডভোকেট সুমন কুমার রায় ১০০ফুট রাম ভাস্কর্য নির্মান সহ রামকুট মন্দিরের বেদখলিয় জমি উদ্ধার ও উন্নয়ন মূলক সকল কাজে সার্বিক সহযোগীতার বিষয়ে সক্রীয় সহযোগীতা করার কথা দিয়েছেন। এই মহতী কর্মযজ্ঞে উপস্থিত হয়ে এই আয়োজনকে সুন্দর ও সাফল্যমণ্ডিত করায় সকলের প্রতি ধন্যবাদ জানিয়ে সভাপতি সভার সমাপ্তি ঘোষণা করেন।

Post a comment

0 Comments