চান্দগাঁও ৪নং ওয়ার্ডের জনগণের আস্থা দেবাশীষ আর্চায্য


তফসিল ঘোষণা না হলেও চট্টগ্রাম নগরে বইছে নির্বাচনী আমেজ। প্রথমবারের মত এবার সিটি নির্বাচনে কাউন্সিলর পদে দেয়া হচ্ছে দলীয় মনোনয়ন। চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে এবার বিভিন্ন ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে মনোনয়ন চাওয়া বেশিরভাগ নতুন মুখই সাবেক ছাত্রনেতা ও পরিচ্ছন্ন রাজনৈতিক কর্মী। পুরানো নেতৃত্বকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়ার পাশাপাশি নতুন এসব প্রার্থীরা নির্বাচনী অঙ্গীকারের পুরাতন ধ্যানধারণা ভেঙ্গে বলছেন যুগোপযোগী সব অঙ্গীকার। নালা নর্দমা পরিষ্কারের গতানুগতিক নির্বাচনী প্রতিশ্রুতি বাদ দিয়ে তাদের অঙ্গীকারের মধ্যে জায়গা করে নিয়েছে মাদকের বিরুদ্ধে পদক্ষেপ, শিক্ষা ও সেবা খাত নিয়ে বিভিন্ন পরিকল্পনার কথা।



চান্দগাঁও ওয়ার্ড থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন  কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য দেবাশীষ আচার্য্যও।
চান্দগাঁও থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন ছাড়াও ৭১ এর ঘাতক দালাল নির্মুল কমিটির চট্টগ্রাম শাখার সদস্য হিসেবে কাজ করা দেবাশীষের একটা গ্রহণযোগ্যতা রয়েছে এখানকার সব শ্রেণী পেশার মানুষদের মধ্যে। নির্বাচিত হলে এই ওয়ার্ডকে ঢেলে সাজানোর পরিকল্পনা রয়েছে তার। আইটি খাতে প্রশিক্ষিত জনশক্তি তৈরি করতে রয়েছে নানামুখী পরিকল্পনা। তিনি বলেন‘২০ বছর ধরে রাজনীতি, সামাজিক ও সাংষ্কৃতিক নানা সংগঠনের সাথে কাজ করছি। সার্বজনীনভাবে ভোটারদের কাছে আমার গ্রহণযোগ্যতা আছে। নির্বাচনে দলের সমর্থন চাইবো। জনগণকে সাথে নিয়ে শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে থাকবো।’


আর এই ওয়ার্ডের ভোটাররা মনে করে দেবাশীষ আর্চায্য কে মনোনয়ন দেওয়া হলে এই ওয়ার্ডের উন্নয়ন এগিয়ে যাবে, কারন তিনি সবসময় সুখে দুঃখে জনগণের সাথে ছিল, তাই এই ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে জনগণের আস্থা দেবাশীষ আর্চায্য।


Post a Comment

0 Comments