ফরিদপুরে হিন্দু কলেজ ছাত্রীকে অপহরনের অভিযোগ



ফরিদপুর জেলার মধুখালী উপজেলার কামারখালী গ্রামের ( কামারখালী বাজার ) নিবাসী দিপক কুমার সাহার মেয়ে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ সরকারী কলেজের ছাত্রী দিশা সাহা (১৯) কে অপহরন করেছেন ফরিদপুর জেলার সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন নিবাসী শামসুদ্দিন মৃধার পুত্র মো কামাল মৃধা সহ তিনজন ও অজ্ঞাতনামা ৩/৪ জনের নামে ফরিদপুর মধুখালী থানায় একটি নারী ও শিশু নির্যাতন আইনে ২০০০(সংশোধনী / ০৩) এর ৭/৩০ (অপহরন ও তৎকাজে সহায়তা) মামলা দায়ের করা হয়েছে যার নং ১৬ , তাং ১৪ /০৬/২১ ইং।


এজাহার সুত্রে জানা যায় , গত ৯ ই জুন ২০২১ ইং তারিখে সকালে প্রাইভেট পরার উদ্দেশ্যে বাড়ি হইতে বাহির হইলে আনুমানিক সকাল ১০ টা ১৫ মিনিটের সময় রাস্তা থেকে জোড় পূর্বক একটি মাইক্রোবাসে উঠিয়ে ফরিদপুরের দিকে নিয়ে আসে বলে জানান এলাকার দীপ সাহা , রতন কুমার সাহা , প্রনয় কুমার সাহা।


অভিযুক্ত কালাম মৃধা কামারখালী সরকারী উচ্চ বিদ্যালয়ে অফিস সহকারী পদে চাকরি করে।


এই বিষয়ে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল ইসলাম জানান , আমরা অপহরণকারীদের গ্রেপ্তারের জোড় চেষ্টা চালাচ্ছি , আশা করি দ্রুত এদের গ্রেপ্তার করতে সক্ষম হবো।


মামলার বাদী দিপক কুমার সাহা জানান , আমরা ৬ দিন বিভিন্ন জায়গায় আমার মেয়েকে খোজা খুজি করেছি কোন সন্ধান না পেয়ে নিরুপায় হয়ে ৬ দিন বিলম্বিত হয়ে মধুখালী থানায় মামলা দায়ের করেছি।


Post a Comment

0 Comments