বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সিপন বাড়াইক


লিটন গঞ্জু, মৌলভীবাজার থেকে বাংলাদেশ হিন্দু- বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের অংঙ্গসংগঠন। বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের নতুন নেতৃত্ব নির্বাচন করা হয়েছে। এতে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সিপন বাড়াইক যার ছাত্র রাজনীতি সামাজিক সাংগঠনিক দক্ষতা রয়েছে দীর্ঘদিন থেকে বিভিন্ন সংগঠনে নেতৃত্ব দিয়ে আসছেন। 

এবং হিন্দু-বৌদ্ধ ও খ্রিষ্টান সম্প্রদায় থেকে তিনজন সভাপতি নির্বাচিত হয়েছেন। তারা হলেন, হিন্দু সম্প্রদায় থেকে সুদীপ্ত সরকার সূর্য, বৌদ্ধ সম্প্রদায় থেকে রিন্টু বড়ুয়া এবং খ্রিষ্টান সম্প্রদায় থেকে জেউন্স রিচার্স ঘাগড়া।শনিবার জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের প্রথম ত্রিবার্ষিক সম্মেলনে তাদের নাম ঘোষণা করা হয়। সকাল ১০টায় প্রেস ক্লাব মিলনায়তনে প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অধ্যাপক ড. নিমচন্দ্র ভৌমিক। 

প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশগুপ্ত। এ ছাড়া সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের সদস্য সচিব শিপন বাড়াইক।

 হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের অঙ্গসংগঠন ছাত্র ঐক্য পরিষদের এবারই প্রথম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হলো। সম্মেলনে অ্যাডভোকেট রানা দাশগুপ্ত নতুন নেতাদের নাম ঘোষণা করেন।

Post a Comment

0 Comments