দুর্গাদেবী বিগ্রহ ও শিবলিঙ্গ বিগ্রহ অধিষ্ঠান মহোৎসব ২৩শে জানুয়ারী ২০২৩ খৃষ্টাব্দ



বিজয় চন্দ্র সরকার জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ। শ্রী শ্রী দুর্গা শরণম্ঃ বহু প্রতীক্ষার অবসানের পর আগামি ৮ ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ; ২৩ শে জানুয়ারি, ২০২৩ খ্রীষ্টাব্দ, সোমবার এক মাহেন্দ্রক্ষণের স্বাক্ষী হতে যাচ্ছে কিশোরগঞ্জ জেলার সনাতন ধর্মাবলম্বীগণ আদ্যাশক্তি মহামায়া দশভূজা মাতা দুর্গার নিত্য আরাধনার ব্যবস্থা করা হবে।

 অত্যন্ত আনন্দের সাথে জানানো যাচ্ছে কিশোরগঞ্জ জেলাশহরের নগুয়ার শ্রী শ্রী স্বামী বিবেকানন্দ পাঠাগার দুর্গামন্দিরে মাতা দশভূজা দুর্গার নিত্যপূজা কল্পে মায়ের অষ্টধাতু নির্মিত বিগ্রহ ও শিবলিঙ্গ অধিষ্ঠান উপলক্ষে এক মহতী ধর্মোৎসবের আয়োজন করা হয়েছে উক্ত অনুষ্ঠানে সকল সনাতন ধর্মাবলম্বী মানুষদের নিমন্ত্রণ করা হয়েছে। 

 অনুষ্ঠানসূচী- ২৩ জানুয়ারি, ২০২৩ খ্রী., সোমবার জলভরা সকাল ৯.০০ ঘটিকা পূজারম্ভ ১০.০০ ঘটিকা দেবীবিগ্রহ ও শিবলিঙ্গ অধিষ্ঠান ১১.০০ ঘটিকা প্রসাদ বিতরণ দুপুর ০১.০০ ঘটিকা ২৪ জানুয়ারি, ২০২৩ খ্রী., মঙ্গলবার বিকাল ৫ ঘটিকা হতে ধর্মীয় আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা উক্ত মহতী অনুষ্ঠানে সকল সনাতন ধর্মাবলম্বী মানুষদের স্ববান্ধব উপস্থিতি ও সহযোগিতা একান্তভাবে কামনা করছেন মন্দির কমিটি। নিবেদক- শ্রী শ্রী স্বামী বিবেকানন্দ পাঠাগার দুর্গামন্দির নগুয়া পাঠাগার মোড়, কিশোরগঞ্জ।

Post a Comment

0 Comments