চট্টগ্রামে মানবাধিকার কর্মী জুয়েল আইচ এর নামে বিভিন্ন ফেইক আইডি থানায় জিডি



বাংলাদেশের চট্টগ্রাম জেলার বিশিষ্ট সাংবাদিক জুয়েল আইচ এর নামে একটি বিশেষ মহল তাঁর ছবি ও মোবাইল নাম্বার ব্যবহার করে তাঁর নামে বিভিন্ন ফেইক আইডি খুলে নানান সাম্প্রদায়িক উস্কানি সহ বিভিন্ন ধরনের পোস্ট করার কারণে চট্টগ্রামের চান্দগাঁও থানায় একটি জিডি দায়ের করা হয়েছে।

চট্টগ্রামের সাংবাদিক জুয়েল আইচ সম্প্রতি থানায় নিরাপত্তা চেয়ে ও সুষ্ঠু তদন্তক্রমে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন।

উল্লেখ্য যে, একটি বিশেষ গোষ্ঠী তাঁর নামে বিভিন্ন ফেক আইডি খুলে সাম্প্রদায়িক উস্কানি সহ বিভিন্ন ধরনের পোস্ট করে সমাজে বিভ্রান্তি ও বিশৃঙ্খলা সৃষ্টি করার লক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা হচ্ছে বলে তিনি জিডিতে উল্লেখ করেন। এমনকি তাঁকে হত্যার হুমকি পর্যন্ত প্রদান করা হচ্ছে বলে তিনি জানান।


সাম্প্রতিক সময়ে তিনি কলি যুগের তীর্থক্ষেত্র চন্দ্রনাথ ধামে একটি বিশেষ সাম্প্রদায়িক গোষ্ঠী নানাভাবে উস্কানি মূলক পোস্ট ও অবাধ যাতায়াতের কারণে তাঁর লেখালেখি ,সর জমিনে বাধা প্রদান ও বিভিন্ন ধরনের ধর্মান্তকরণের বিরুদ্ধে তাঁর শক্ত অবস্থান থাকার কারণে তাঁকে টার্গেট করে বিভিন্ন ধরনের উস্কানি মূলক প্রচারণা চালানো হচ্ছে বলে তিনি অভিযোগ করেন।

Post a Comment

0 Comments